বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৪

এক ঝাঁকিতে অ্যান্ড্রয়েড ফোনের স্ক্রীন ভেঙ্গে যাবে আরেক ঝাঁকিতে ঠিক হবে, পুরাই জাদু।

 আমি আজকে আপনাদের একটা জাদুর অ্যান্ড্রয়েড Apps দেখাব। তাহলে আসুন চলে যাই জাদুর দেশে।

অনেকদিন ধরে কম্পিউটার নিয়ে মজা করছি। অনেক বন্ধুকেই তো বোকা বানালাম। আজকে একটু নতুন পদ্ধতিতে বোকা বানাবো। প্রায় সবার কাছেই এখন অ্যান্ড্রয়েড মোবাইল আছে তাই বোকা বানানোর কাজটা একটু সহজে করা যাবে। আজকের কাজটা অনেক সহজ শুধু ছোট একটা অ্যাপ ইন্সটল দিলেই হবে।
ফোনে অ্যাপটা ইন্সটল দেওয়ার পর একবার রান করিয়ে ফোনটা ঝাঁকি দিলে স্ক্রীন ভেঙ্গে গেলে যেমন দেখায় সেরকম দেখাবে। অনেক মজার একটা জিনিষ। হটাৎ করে কেউ দেখলে সত্যিই বোকা হয়ে যাবে।
আসুন কিছু স্ক্রীনশট দেখে নেই।






ছবিগুলো আমার বন্ধুর  ফোনের, দেখে মনে হচ্ছে যেন সত্যি সত্যি ভাঙ্গা  আমার বন্ধু  ভয় পেয়েছিল :D প্রথমবার আমি নিজেই অবাক হয়ে গিয়েছিলাম। তারপর যখন আবার আগের মত হয়ে গেল তখন খুব খুশি হলাম ।
এই মজার অ্যাপটার নাম হল "Crack Your Screen" সাইজ হল ৫ এমবি। ডাউনলোড করুন নিচের লিঙ্ক থেকে।
গুগল মামা (Google Drive)
UppIT Link
Play Store Link
ইন্সটল দেওয়ার পর ওপেন করুন, এবার একটা স্ক্রীন আসবে সেখানে কিভাবে ব্যাবহার করতে হয় সেই নিয়মটা বলা আছে। তাও আমি বলছি, একটা স্ক্রীন আসবে যার নিচে লিখা থাকবে "Ready!" এখানে ক্লিক করে হোম বাটনে চাপ দিন। এবার ঝাঁকি দিয়ে দেখুন মজা। মজাটা বেশি পেতে Ready! তে ক্লিক করে আপনার আরেক বন্ধুকে ঝাঁকি দিতে বলুন দেখুন এবার মজা।


ভাল লাগলে(comment )করুন

Email-- Sobugmd50@gmail.com

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন