শুক্রবার, ১১ এপ্রিল, ২০১৪

android এর সুন্দর দুটি ফটো টুলস

সুন্দর দুটি photo cutter &
resizer
আসসালামু আলাই কুম অ
রহমাতুল্লাহ

picsart:
ফটো এডিট করার software
গুলো অনেকটা একই রকম হয়।
তবে এই software
এ এমন একটা টুলস
পেয়েছি যেটা photoshop
touch অথবা
aviary
অথবা আমার দেখা
অন্য গুলোতে ও পাইনি ।
সেটা হল free crop.।
আমরা যখন ছবি crop
করি তখন
এক্টা সাইজে ক্রপ করতে হয়
যেমন 120x80 800x1200
240x320 এই ধরনের । এই
ছবিটা যদি আমি ফিট
করতে যাই
তবে যে সমেস্যা হবে সেটা হলো।


ক্রপ করা ছবিটির পাসে কিছু
বাড়তি অংশ আছে যার জন্য
ভালো করে abjust
করা যাচ্ছেনা।
যদি বাড়তি অংশ গুলো বাদ
দিতে পারাযেত তাহলে সুন্দর
adjust
হত। এই কাজটাই picsart
দিয়ে করা যায়। যেমন
নিচের ছবি গুলো দেখুন.....



এক কথায় এই software
দিয়ে clip art
তৈরী করা যায়। যা বিভিন্ন
যায়গাই
সুন্দর ভাবে adjust
করা যাবে। কিভাবে clip art
তৈরী করতে হবে install
করার পর আপনি নিজেই
বুঝে যাবেন তার পর ও
যদি অসুবিধা হয়
কমেন্টে জানাবেন।

photo editor:
আমার
যে ফটো রিসাইজারটা ভালো লেগেছে সেটার
নাম photo editor.। বুঝতেইতো
পারছেন এই নামে কত
software আছে। তাই icon
দিয়ে দিয়েছি।যখন download Click
করবেন ছবির
সাথে মিলিয়ে দেখবেন।
এটার সুবিধা এক সাথে সব
গুলো সাইজ দেয়া আছে।
আপনি বুঝতে পারবেন
ছবিটা কত
ছোট বা বড়ো হচ্ছে। নিচের
ছবিটা দেখুন।

note: আমি symphony w68
প্রথম android mobile
কিনলাম 7-3-2014
তারিখে।
তাহলে বুঝতেই তো পারছেন
আমার অভিজ্ঞতা কত। যদি ভুল
ক্রুটি হয় হ্মমা
সুন্দর দিষ্টিতে দেখবেন। আর
এই পোষ্ট শুধু আপনাদের
জানানোর জন্য নয় বরং
আমার সংগ্রহে রাখার জন্য ও।
আপনাদের ও যদি এমন
software টুল সম্পরকে
জানা থাকে আমাকে জানাতে ভুলবেন
না।
আল্লাহ হাফেজ  আরো software পেতে এখানে

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন