মঙ্গলবার, ২৩ জুন, ২০১৫

Neobux থেকে প্রতিদিন 6$-7$ ডলার ইনকাম করুন ১০০% গেরান্টি

আমার ও অনলাইনে কাজ শুরু হয় পিটিসি সাইট দিয়ে । আমি প্রথম দিকে অনেক পিটিসি সাইট পেয়েছি যা বেশির ভাগই ভূয়া। তবে এই ভুয়া সাইট এর মধ্যে একটা সাইট পেয়েছি neobux  যারা অনলাইনে সেই ২০০৮ সাল থেকে পেমেন্ট করছে। এদের Payment Proof  দেখার জন্য এই লিংকে ক্লিক করুন neobux payment proof । এবার দেখুন এরা প্রতিদিন কত পেমেন্ট দিচ্ছে আসা করি এবার বুঝতে পারছেন এটি ভাল সাইট না খারাপ সাইট। আর এতো পুরানো কোম্পানি ভুয়া হওয়ার সম্ভাবনা অনেক কম। আমি এখন দুই একটা পিটিসি সাই্টে কাজ করি তার মধ্যে neobux একটি সাইট ।  তবে আপনি চাইলে অনলাইনে যাচাই করে দেখতে পারেন। neobux আপনাকে payza,paypal,neteller মাধ্যমে পেমেন্ট করবে। আপনার একাউন্টে ২ ডলার হলেই আপনি withdraw করতে পারবেন। তো চলুন দেখা যাক neobux এ কিভাবে কাজ করবেন।


প্রথমে এই লিংকে ক্লিক করুন neobux.com তারপর আমার দেওয়া step গুলো follow করুন।

Step 1
নিচের মত করে ফর্মটি পূরণ করুন

neo1

Step 2
ফর্মটি পূরনের পর সাবমিট করলে আপনার ইমেল এ একটি Conformation Mail  আসবে সেখানে একটি লিংক পাবেন সেটি তে ক্লিক করুন আপনার একাউন্ট Active করুন । এরপর  Login করুন

neo2

Step 3
Login করা হলে আমাদেরকে Ad দেখার মাধ্যমে ইনকাম করতে হবে তাই View Advertisements  বাটনে ক্লিক করুন

neo3

Step 4
View Advertisements  বাটনে ক্লিক করার পর দেখুন অনেকগুলো Ad এসেছে

neo6

Step 5
এখান থেকে Ad এ ক্লিক করুন

neo7

Step 6
এবার দেখুন একটা বল মত এসেছে এখানে ক্লিক করুন

neo8

Step 7
বলটিতে ক্লিক করুন নতুন একটা ট্যাব Open হবে Ad টি দেখুন তারপর ট্যাবটি Close করুন

neo9


এবার আসুন দেখি এই সাইট থেকে কি রকমের ইনকাম করতে পারবেন আপনি । শুরুতে আপনার ইনকাম খুবই কম হবে কিন্তু আপনি যদি ধৈর্য্য ধরে কাজ করেন তাহলে দেখা যাবে কিছু দিন পর দিনে মাএ ৫ মিনিট সময় দিলে মাসে আপনি ১৫৭৫ থকে ১৮০০ বা তার ও বেশি ইনকাম  করতে পারবেন এই সাইট থেকে।
আপনি Ad এ ক্লিক করে ডলার ইনকাম করতে পারেন। কিন্তু  আপনি যদি  বেশি ইনকাম করতে চান তাহলে আপনাকে Referral বানাতে হবে । Referral হল তারা যারা আপনার জন্য Ad এ ক্লিক করবে অর্থা  তাদের ক্লিক এর একটা অংশ আপনি পাবেন ।  Referral আপনি দুইভাবে বানাতে পারেন ।

১ Rent Referral  এটার মাধ্যমে আপনি Referral ভাড়া নিতে পারেন নিদিষ্ট সময়ের জন্য ।
২ Direct Referral  এটা আপনার বন্ধু কিংবা পরিবার কেউকে আপনি Referral করতে পারেন ।

তাহলে চলুন প্রথমে দেখি কিভাবে Rent Referral মাধ্যমে ইনকাম করবেন  । আপনি্ ১০০ Referral ভাড়া নিতে পারেন ২০ ডলার দিয়ে যারা আপনার জন্য কাজ করবে ৩০ দিনের জন্য আপনি চাইলে আপনার ইনকাম হওয়া ডলার দিয়ে এর থেকে কম Referral ভাড়া করে শুরু করতে পারেন । ১০০ Referral ভাড়া নিলে মাসে আপনার কি পরিমাণ ইনকাম হতে পারে নিচের ছবিটি ভাল করে দেখুন তা হলে বুঝবেন । এটা neobux এর মাসিক ইনকাম ক্যাল্ কুলেটার চাইলে আপনি ও হিসাব করতে পারবেন এই লিংকে ক্লিক করে neobux earning calculator

neo10

২০ ডলারের বিনিময়ে আপনি পাচ্ছেন ৩২ ডলার অর্থা ১২ ডলার Profit তবে এইটার কমবেশি হতে পারে । ১২ ডলার profit দরকার নাই আপনি যদি ২০ ডলার বিনিময়ে ৭ থেকে ৮ ডলার Profit করেন তাহলে বা খারাপ কি । আর আপনার ২০ ডলার তো থেকেই গেল এখন আপনি ইচ্ছা করলে ২০ ডলার তুলে নিতে পারেন কিংবা আবার ১০০ Referral ভাড়া নিতে পারেন ৩০ দিনের জন্য। এবার একটা কাজ করতে পারেন Profit হওয়া ডলার দিয়ে আপনি প্রতিমাসে আরও Referral কিনতে পারেন । Standard Member হিসাবে আপনি ৩০০ Referral ভাড়া করতে পারবেন । ৩০০ Referral ভাড়া করতে পারলে আপনার মাসের Profit হবে ২১ থেকে ২৪ ডলার যা বাংলাদেশী প্রায় ১৫৭৫ থেকে ১৮০০ টাকার মত । যা দিয়ে আপনার মাসের ইন্টারনেট বিলের সাথে সামান্য হাত খরচ ও হবে আসা করি ।

আপনি যদি আরও বেশি ইনকাম করতে চান তাহলে আপনার Account upgrade করতে হবে । তবে  Account Upgrade করার জন্য কিছু ডলার খরচ করতে হবে। আর Account Upgrade করলে আপনি ২০০০ Referral ভাড়া করতে পারবেন আর আপনার ইনকাম ও ডবল হবে  ।

তাহলে চলুন এবার দেখি কিভাবে Direct Referral মাধ্যমে ইনকাম করবেন । আপনি যদি Referral ভাড়া করতে না চান সমস্যা নাই neobux  আপনাকে একটা Referral লিংক দিবে যেটা আপনি পাবেন আপনার Account এর banner নামের Option টিতে। এই লিংক ব্যবহার করে যারা  Account করবে তারা আপনার  Direct Referral হবে আর Direct Referral জন্য কোন ভাড়া দিতে হবে না । তবে Direct Referral মাধ্যমে ইনকাম করতে চাইলে আপনাকে Account upgrade করতে হবে না হলে বেশি ইনকাম হবে না । ধন্যবাদ সবাইকে

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন