মঙ্গলবার, ১৫ এপ্রিল, ২০১৪

বর্তমানে বিশ্বের এক নম্বর Video Converter :: AVS Video Converter ভার্সন 7.0.1.449 with CRACK

আশা করি সবাই ভাল আছেন। আমার টেক্-টিউন'স এ এটাই প্রথম টিউন। অনেকদিন থেকেই ভাবছিলাম এখানে কিছু পোস্ট করব। আজকে বসেই গেলাম অবশেষে......
আমি আজ লিখব একটা ভিডিও কনভারটার নিয়ে। আমরা সবাই কম্-বেশি Video converter ব্যবহার করে আসছি। অনেক ধরনের ভিডিও কনভার্টার ই পাওয়া যায় নেট এ খুজলে। কমন ফরম্যাট এর VIDEO
CONVERSION আমরা যে কোনো কনভারটার দিয়েই করতে পারি। তবে তাদের বেশির ভাগের ই মান হয় খুব ই নিম্ন এবং অডিও কোয়ালিটি ও কিছু কিছু ক্ষেত্রে খারাপ হয়ে যায়।অনেক কনভারটার নিয়ে এখানে টিউন হলেও বিশ্বের সবচে সমাদ্রিত ও বহুল ব্যবহ্রিত এই কনভারটার টি নিয়ে এর আগে কখনো বিস্তারিত ভাবে টিউন হয়নি। তাই আমার আজ এই টিউন যাতে আপনারাও এই কনভারটার টি সম্পর্কে কিছু জানতে পারেন.........এবং চাইলে পরখ করে দেখতে পারেন। :)


AVS video converter - এ এমন কোনো ফরম্যাট নেই যাতে আপনি কাঙ্ক্ষিত ভিডিও কনভার্ট করতে পারবেন না। পছন্দের প্রয়োজনিয় সব ফরম্যাট [[ HD Video (inc. AVCHD, TS, TOD, AVI HD, MOD, M2TS, etc.), AVI, MP4, WMV, Blu-ray, 3GP, MOV, DVD, VOB, MPEG, RM, H.263/H.264 codecs, DVR-MS, MKV, FLV ]] তো করেই...এখান থেকে
http://onlinehelp.avs4you.com/AVS-Video-Converter/Features/Converting/ConvertingtoFormat/supportedformats.aspx
আপনি জানতে পারবেন আরো কি কি rare ফরমাট এটা সাপোর্ট করে।সবচে বড় ব্যপার টি হচ্ছে এটি কনভার্শন এর পর ভিডিও এবং অডিও এর গুনগত মান ঠিক রেখে আপনার চাহিদা পুরন করে।
এটি দিয়ে আপনি বিভিন্ন device যেমনঃ iPod, iPhone, iPad, PSP, Zen, PS3 (HD support), XBox (HD support), Nintendo, mobile phones, devices with Android OS, portable media players...ইত্যাদি ...এর জন্যে ভিডিও কনভার্ট করতে পারবেন।  এছাড়াও আপনি সাবটাইটেল সহ ভিডিও ও কনভার্ট করতে পারবেন।
আপনি চাউলে vedio convert করার পর AVS video converter interface থেকে সেটা ডিরেক্ট বিভিন্ন social networking site যেমনঃ Facebook, Flickr, MySpace - এ আপলোড ও করতে পারবেন। আরও  পারবেন audio merging, audio extraction,বিভিন্ন ধরনের effect include করাসহ আরো অনেক সুবিধা।

উপরের ছবিতে দেখুন কিভাবে ভিডিও টি rotate করা হচ্ছে। এমন আরও অনেক বৈচিত্রময় কাজ করতে পারবেন এই converter টি দিয়ে।

[ মনে রাখবেন...একটা converter কখনই ভিডিও বা অডিও এর মান upgrade করতে পারে না...সেটা যত ভালই হোক না কেন। তাই কনভার্সন এর পুর্বে অবশ্যই খেয়াল করবেন যেন আপনার কাংখিত বিটরেট অরিজিনাল বিটরেট থেকে বেশি না হয়।]
এর আরেকটি ব্যাতিক্রমি ফিচার হল...আপনি এটির সাহায্যে extended আর flattend vedio নিজের মত করে পালটে নিতে পারবেন এবং conversion এর পুর্বে ভিডিও টি চেক করে নিতে পারবেন।
এটি তে আপনি IMTOO/ANY vedio converter এর সকল সুবিধা তো পাবেন ই...আমি টিউন টি তে তাই শুধু এর বাতিক্রমি কিছু ফিচার তুলে ধরতে চেষ্টা করলাম মাত্র। Burn,merge,cut,effect include,upload,data separation আরও যত সুবিধা চান তা যদি একটা জিনিস ই দিতে পারে ...তবে কেন আর অন্য কিছু খুজবেন।
আমি আপনাদের সুবিধার্থে মুল ফাইল এবং ক্র্যাক ফাইল মিডিয়াফায়ার এ আপলোড করে দিলাম।
মুল ফাইল টি এই লিঙ্ক থেকে Download করুন
http://www.mediafire.com/download.php?lis8a6rg62cxgdp
এরপর এখান থেকে Crack টি নামিয়ে নিন
http://www.mediafire.com/download.php?7tsvvrrxw377wr5
এবং install directory তে গিয়ে copy-paste করুন।
ব্যাস.........এখন উপভোগ করুন আপনার হলেও হতে পারে পছন্দের AVS Video Converter Full Version একদম ফ্রী। মনে রাখবেন ...ক্র্যাক ছাড়া আপনি যদি শুধু মুল সফট টি ইন্সটল করেন তবে converted vedio টির মাঝখানে একটা লোগো থাকবে যা ভিডিও টির মান নষ্ট করে দেয়। তাই সাথের crack টি অবশ্যই লাগবে।


  • সময় থাকলে আমার সাইট থেকে ঘুরে আসুন
  • আপনাদের মন্তব্য এবং যে কোনো পরামর্শ অবশ্যই কাম্য থাকল।

    0 মন্তব্য(গুলি):

    একটি মন্তব্য পোস্ট করুন